মেনু নির্বাচন করুন

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
কুয়াকাটা সমুদ্র সৈকত উপজেলা সদর (কলাপাড়া ফেরিঘাট) থেকে কুয়াকাটা সমুদ্র সৈকত বাসে ভাড়া -৪০/-(জনপ্রতি) এছাড়া মোটরসাইকেল যোগে কিংবা কার নিয়ে আসতে পারেন আপনার ইচ্ছে মত। পটুয়াখালী জেলা সদর থেকে কুয়াকাটার দুরত্ব ৭০ কিলোমিটার । পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের সব দক্ষিনে অবস্থিত।
১নং চাকামইয়া ইউনিয়ন ও কলাপাড়া সংযোগ ব্রীজ। রিক্সা, অটো রিক্সা, ভ্যান, মোটর সাইকেল, মিনিবাস যোগে বিভিন্ন স্থান থেকে চাকামইয়া ইউনিয়নে যাতায়াত করা যায়। ৭নং ওয়ার্ড নিশানবাড়িয়া, ১নং চাকামইয়া ইউনিয়ন
১নং চাকামইয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কাছিমখালী গ্রামের ঐতিহ্যবাহী মাটির কেল্লা উপজেলার বিভিন্ন স্থান থেকে রিক্সা, অটো রিক্সা, ভ্যান, মোটর সাইকেল যোগে এই কেল্লায় যাওয়া যায়। ৮নং ওয়ার্ড কাছিমখালী, ১নং চাকামইয়া ইউনিয়ন
তেগাছিয়া সঃ প্রাঃ বিঃ ডালবুগঞ্জ ইউনিয়ন থেকে , ভ্যান, মোটর সাইকেল, কাচা রাস্তা,যোগে বিভিন্ন স্থান থেকে মিঠাগঞ্জ ইউনিয়নের তেগাছিয়া স:প্রা: বিদ্যা: যাতায়াত করা যায়। ৬নং ওয়ার্ড তেগাছিয়া, ৪নং মিঠাগঞ্জ ইউনিয়ন।
মিশ্রিপাড়া বৌদ্ধ বিহার কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে মটর সাইকেল যোগে এই মন্দিরে যাওয়া যায়। ভাড়া জনপ্রিতি ৫০/-টাকা। এছাড়া নিজস্ব গড়ী নিয়ে আলীপুর বাজার হয়ে মিশ্রিপাড়া যাওয়ার জন্য পাকা রাস্তা রয়েছে। পটুয়াখালী জেলার অন্তর্গত কলাপাড়া উপেজলাধীন লতাচাপলী ইউনিয়নে অবস্থিত।

সর্বমোট তথ্য: ৫